Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

নির্মিত হচ্ছে সুশান্তের বায়োপিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১০:৪০ এএম
মারা গেছেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতার অকাল মৃত্যু এখনও মেনে নিতে পারছেন না তার ভক্তরা। সবাই যখন নায়কের মৃত্যু রহস্য উদঘাটনে মরিয়া, ঠিক সেই মুহুর্তে জানা গেল চমকপ্রদ এক তথ্য।
 
প্রয়াত এই অভিনেতার জীবন ও ক্যারিয়ারের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য সিনেমা। আপাতত সিনেমার নাম রাখা হয়েছে 'সুসাইড অর মার্ডার: অ্যা স্টার ওয়াজ লস্ট'। এটি পরিচালনা করবেন শমীক মৌলিক। চলচ্চিত্রটি প্রযোজনা করবেন বিজয় শেখর গুপ্তা।
 
এ প্রসঙ্গে গণমাধ্যমে প্রযোজক বিজয় শেখর গুপ্তা বলেন, প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুর খবর আমাদের সবাইকে হতবাক করেছে। কিন্তু এই ঘটনা তো আর নতুন নয়। অনেকেই আছেন যারা ইন্ডাস্ট্রিতে আসেন নিজের স্বপ্নপূরণ করতে। তাদের মধ্যে কেউ লড়াই চালিয়ে যায় আবার কেউ আত্মঘাতী হয়ে উঠেন।
 
তিনি এও বলেন, এই সিনেমায় ভিন্ন ধরনের একটা গল্প তুলে ধরতে চাই। যেখানে দেখানো হবে, ছোট শহর থেকে উঠে এসে কিভাবে গডফাদার ছাড়াই এই ইন্ডাস্ট্রিতে সবাই লড়াই করে।
 
এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির প্রথম পোস্টার লুক প্রকাশ্যে এসেছে। এমন পোস্টার হাতে পেয়ে প্রয়াত অভিনেতার ভক্তরা নানা মন্তব্য করছেন।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত


আরও
আরও পড়ুন