Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে ১১ চিকিৎসকসহ ১৬৯ জনের করোনা পজিটিভ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১০:৪৩ এএম

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল সহ ১১ জন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন।

তাদের মধ্যে ৪ জন টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এনজিও চিকিৎসক। সর্বশেষ ১৯ জুন (শুক্রবার) করোনা শনাক্ত হয় টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রণয় রুদ্রের।

বর্তমানে তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। এই তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল।

টিটু চন্দ্র শীল বলেন, টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের ১১ জন চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। সর্বশেষ শুক্রবার মেডিকেল অফিসার প্রণয় রুদ্রের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

টেকনাফে ১১ জন চিকিৎসক সহ এ পর্যন্ত ১৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে গত বৃহস্পতিবার পর্যন্ত সুস্থের সংখ্যা ছিল ৪৬ জন, মৃতের সংখ্যা ৩ জন এবং রোহিঙ্গা আক্রান্ত রোগীর সংখ্যা ছিল ৪ জন।

এছাড়া প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২০ জন এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ