Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাড়িতে বোমা হামলার হুমকি, আতঙ্কে রজনীকান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১১:৫০ এএম
সুপারস্টার রজনীকান্তের বাড়িতে বোমা হামলার হুমকি দিয়েছে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি। বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ১১ টায় চেন্নাইয়ের অ্যাম্বুলেন্স কন্ট্রোল সেন্টারে কল করে এই হুমকি দেওয়া হয়। সেখানেই অজ্ঞাত একজন বলেন অভিনেতার চেন্নাইয়ের পোয়েস গার্ডেনের বাড়িতে বোমা রাখা হয়েছে।
 
এমন খবর পেয়েই সঙ্গে সঙ্গে রজনীকান্তের বাড়িতে পৌঁছে যায় ডগ স্কোয়াড ও বোমা ডিস্পোজাল টিম। কিন্তু বোমাতাঙ্ক ছড়ালেও করোনার ভয়ে বাসার ভেতরে পুলিশদের ঢুকতে দিচ্ছিলেন না অভিনেতার পরিবারের সদস্যরা। যদিও পরে ওই বাড়িতে চিরুনি তল্লাশি চালায় পুলিশ সদস্যরা। তবে এখনও সে ধরনের কোনো কিছু মেলেনি।
 
এদিকে, অ্যাম্বুলেন্স সেন্টারে ফোন করে বোমা হামলার হুমকি দেওয়ার ব্যাপারে কিছু জানাতে পারেনি চেন্নাই পুলিশ। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, একটি টিম খোঁজ করছেন এসবের পেছনে কারা আছেন এবং এমন হুমকি আসার কারণ কি?
 
এবারই প্রথম নয়, এর আগেও অভিনেতার বাড়িতে বোমা হামলার হুমকি দেওয়া হয়েছিলো। বেশ কয়েকবার অজ্ঞাতনামা ফোন কল আসলেও পরবর্তীতে সেরকম কিছু হয়নি।
 
উল্লেখ্য, বর্তমান সঙ্কটের কারণে প্রায় তিনমাস ধরে পরিবারের সঙ্গে ঘরবন্দি আছেন রজনীকান্ত। পরিস্থিতি স্বাভাবিক হলেই নির্মাতা শিবার পরিচালনায় 'আন্নাথে' সিনেমার শুটিংয়ে অংশ নিবেন এই দক্ষিণী অভিনেতা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ