Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনা নিহত ২

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১:১১ পিএম

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার রাত ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়কমলদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো পিকআপ চালক চট্টগ্রামের কাজির দেউরী এলাকার ২ নং গলির মৃত ইদ্রিস সর্দারের পুত্র শফিউল ইসলাম (৩৩) ও চালকের সহকারী (হেলপার) নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার মৃত আবুল কাশেমের পুত্র মোঃ লিটন (৩৪)। কুমিরা ফায়ার স্টেশন থেকে দুটি গাড়ি দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়।
কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোকাম্মেল হোসেন জানান, শুক্রবার রাত আনুমানিক ১টার দিকে মহাসড়কের বড়কমলদহ এলাকায় চট্টগ্রামগামী সবজিবোঝাই একটি ট্রাক (নং চট্টমেট্রো ট ১১-২২৮৫) পেছন দিকে থেকে দ্রুতগামী একটি মিনি পিকআপ (নং চট্টমেট্রো ন ১১ ৪০২৩) ধাক্কা দিলে ঘটনাস্থলে চালক শফিউল ইসলাম মারা যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে চালকের সহকারী লিটনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথে সে মারা যায়। পিকআপটি নোয়াখালী থেকে চট্টগ্রাম শহরে যাচ্ছিলো। দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ