Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘ঢিশুম’ আর ‘ননসেন্স’ ফিল্ম দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল। পরের ফিল্মটির মুক্তি পেছাবার সম্ভাবনা আছে।
নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন্স এন্টারটেইনমেন্ট এবং এরোস ইন্টারন্যাশনালের ব্যানারে অ্যাকশন অ্যাডভেঞ্চার ফিল্ম ‘ঢিশুম’ মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা এবং সুনীল এ. লুল্লা। রোহিত ধাওয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, জন এব্রাহাম, জ্যাকুলিন ফার্নান্দেজ, অক্ষয় খান্না, রাহুল দেব, সাকিব সেলিম, মহিন্দর অমরনাথ এবং বিজয় রাজ; বিশেষ ভূমিকায় আছেন নারগিস ফাখরি, অক্ষয় কুমার এবং পরিনীতি চোপড়া। প্রীতম চক্রবর্তী চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। ভারতের শীর্ষ ব্যাটসম্যান মধ্যপ্রাচ্য থেকে গুম হয়ে গেলে দুই গোয়েন্দা আরবসাগরের দুদিক থেকে তাকে খোঁজার জন্য ৩৬ ঘণ্টার এক মিশন শুরু করে।
ব্লু লোটাস পিকচার্স এবং ফিল্ম স্টুডিও প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে কমেডি ফিল্ম ‘ননসেন্স’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন স্মিতা থাকরে, সন্দ্বীপ সিং, ওমাঙ কুমার এবং রশিদ সাইদ। সঙ্গীত সিবনের পরিচালনায় কয়েকটি ভূমিকায় অভিনয় করেছেন শরমন জোশি, বীর দাশ এবং জেরিন খান। দুই এনজিও কর্মী দুই বিবদমান পরিবারের লড়াইয়ে যোগ দেয় আর এই বিবাদে জড়িয়ে পড়ে এক লেখিকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ