Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

বিতর্কিত মন্তব্য করে নেটিজেনদের রোষানলে কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৩:৪৫ পিএম

এক বিতর্ক না থামতেই আরেক বির্তকে সরগরম বলিউড। সুশান্তের মৃত্যুতে স্বজনপ্রীতির দুঃসহ স্মৃতি খুঁচিয়ে দিতেই প্রতিবাদে মুখর ইন্ডাস্ট্রি। আর সেই আগুনে এবার ঘি ঢাললেন কারিনা কাপুর খান।

সুশান্তের মৃত্যুতে গোটা দেশের মানুষ যখন ব্যথিত, ঠিক সেই মুহুর্তে সৎ মেয়ে সারা আলী খানকে কারিনার সতর্কবার্তা! কারিনা তার সৎ মেয়ে সারার উদ্দেশ্যে বলেন, 'এইজন্যই বলেছি, কখনো প্রথম হিরোর সঙ্গে প্রেম করো না।'

বলিউড নির্মাতা অভিষেক কাপুরের পরিচালনায় ২০১৮ সালে মুক্তি পায় 'কেদারনাথ' সিনেমাটি। এতে প্রথমবার জুটি বেঁধে কাজ করেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলী খান। অনস্ক্রীনে দু'জনের কেমিস্ট্রি যেমন জমেছিল, তেমনই বক্স অফিসে ব্যবসা করেছিল চলচ্চিত্রটি। ফলে কারিনার বিতর্কিত মন্তব্যের নিশানায় যে সুশান্তই রয়েছে তা বুঝতে এতটুকুও সমস্যা হয়নি নেটিজেনদের।

কারিনার মন্তব্য প্রকাশ্যে আসতেই নেটিজেনদের একাংশের অভিযোগ, কাপুর বংশের মেয়ে হওয়াতে সাধারণ মানুষকে মূল্যই দিচ্ছে না সারা আলীর সৎ মা৷ তার নিজের মা অমৃতা সিং থাকতে উনি পরামর্শ দেওয়ার কে?

খানিকটা কটাক্ষের সুরেই পুরনো প্রসঙ্গ টেনে নেটাগরিকরা বলেন, কারিনা একসময় দুই সন্তানের বাবা সাইফ আলীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। এমনকি বিয়ে করে সন্তানের মা হয়েছেন। তিনি যদি এসব করতে পারেন তাহলে সারা ও সুশান্ত প্রেম করলে দোষ কি বলে বেবোকে প্রশ্ন ছুড়ে দেন নেটিজেনরা।

নেটিজেনদের রোষ এখানেই থামেনি। বেবোর এই মন্তব্যে স্বজনপোষণের গন্ধ রয়েছে বলে অভিযোগ এনে তারা বলেন, এই নিম্ন মানসিকতার জন্যই যুগ যুগ ধরে বলিউডে নেপোটিজম বজায় রয়েছে। আর সেকারণেই বলি হচ্ছে সুশান্তের মতো প্রতিভাবান অভিনেতারা।



 

Show all comments
  • Daisy saha ২২ জুন, ২০২০, ২:১৪ এএম says : 0
    Main pahele se hi Kareena mam ki bohot fan thi...lekin hali me unki kuch videos samne ayi jo dekhkar main bohot jaitam hu...jaise ki apne co-actors k wareme galat comment karna,fans logo k sathe attitude dikhana,aur indirectly kisi ko taunt karna...yeh sab mujhe bohot hurt kiya....mujhe unse aisi expectation kabhi nhi thi...successful hone ka matlab ye nei k tum apni ego or attitude se sabko nicha dikhaoe.. Itni uchi level ki actress ho aur apke soch itni giri hui chota kaisa hosakte hai
    Total Reply(0) Reply
  • Parimal halder ২২ জুন, ২০২০, ৮:৫৭ এএম says : 0
    Chee Bollywood k band hok, amar lojja korche ami bharotio kina
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন