Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

নেছারাবাদের বিরোধি জমিতে ঘর তোলাকে কেন্দ্র করে দুই ভাইয়ের গ্রুপের রক্তক্ষয়ি সংঘর্ষ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৪:৩২ পিএম

নেছারাবাদ উপজেলার সারেংকাঠিতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে ৪ জন গুরুতর আহত হয়েছে। বিরোধি জমির মধ্য ঘর তোলাকে কেন্দ্র করে এ সঘর্ষের ঘটনা ঘটে।

হামলায় এক ভাইয়ের স্ত্রী আলেয়া বেগম(৬০), ছেলে আক্তারুজ্জামান(৩৫), পুত্র বধূ হাবিবা এবং অপর পক্ষের রেকসনা নামে এক গৃহ বধূ (৪০) আহত হয়।

এদের মধ্য গুরুতর আহত আক্তারুজ্জামান ও রেকসনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ৪ জনকে থানায় নিয়ে আসেন। এদের মধ্যে দুই পক্ষের দু'জনকে আটক করে রেখে বাকিদের ছেড়ে দেয়। এ রিপোর্ট লেখা আগ পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

জানাযায় দুই ভাইয়ের মধ্য বড় ভাই মরহুম গনি মিয়া বিরোধীয় সম্পত্বিতে ৬ মাস একটি ঘর তোলেন। শনিবার সকালে বিরোধী পক্ষ ছোট ভাই আব্দুল হাকিমের ছেলে নুরুজ্জামানের নেতৃতে একদল সংঘবদ্ধ লোক হামলা করে ওই ঘর ভেঙে ফেলে। এতে অপর পক্ষ বাধা দিতে আসলে উভয় পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়।

এ বিষয়ে ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, এক পক্ষ রাতে ঘর তুলেছে। অপর পক্ষ সকালে তা ভেঙে ফেলেছে। এ নিয়ে সংঘর্ষে পক্ষের ৪ জন হয়েছে। উভয় পক্ষের ২ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ