Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে যাত্রীসেজে অটোভ্যান ছিনতাই করে পালানোর সময় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৫:৫৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে বেঁধে রেখে অটোভ্যান ছিনতাই করে পালানোর সময় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে তিন ছিনতাইকারী যাত্রী সেজে গোবিন্দগঞ্জ উপজেলার বোগদহ কলোনী এলাকার ছকির উদ্দিন বেপারীর পুত্র অটোভ্যান চালক মো. আক্কাস আলী (৫০) কে কামদিয়া যাওয়ার কথা বলে ভাড়া করে। এরপর ভ্যানটি ঝিরাই ব্রীজ এলাকায় পৌছিলে যাত্রীবেশী ছিনতাইকারীরা আক্কাস আলীর মুখ ও হাত-পা বেঁধে মারধোর করে অটোভ্যান নিয়ে পালিয়ে যায়। এসময় সহকারী উপ-পরিদর্শক দেলোয়াার হোসেনের নেতৃত্বে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টহল পুলিশের দল অটোচালক আক্কাসকে হাতপা বাধা অবস্থায় রাস্তার উপর পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে। সে পুলিশের কাছে বিষয়টি জানালে পুলিশ তাৎক্ষণিকভাবে পাশর্^বর্তী বিভিন্নস্থানে কয়েকজনকে বিষয়টি মোবাইল ফোনে জানিয়ে দেয়। এরপর পাশর্^বর্তী দীঘিরহাট এলাকায় স্থানীয় মানুষ অটোভ্যানটি আটক করে ছিতাইকারীদের গণপিটুনী দেয়। বৈরাগীহাট তদন্তকেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক দেলোয়াার হোসেন সঙ্গীয় ফোর্সসহ সেখানে উপস্থিত হয়ে তিন ছিনতাইকারীকে আটক করে। আটককৃত ছিনতাইকারীরা হলো উপজেলার বেউরগ্রামের শ্রীনাথ রবিদাসের ছেলে রিপন রবিদাস (২০), একই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সেলিম মিয়া (২২) এবং রাজাহার পশ্চিমপাড়া গ্রামের ফিরোজ মন্ডলের ছেলে রাজু মন্ডল (১৯)।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান শনিবার বিকালে বিষয়টি মোবাইল ফোনে নিশ্চিত করে জানান, আহত অটো চালকের ভাতিজা হাবিবুর রহমান বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ