Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে যুবক নিহত ১ লাখ ইয়াবা অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৬:১০ পিএম

নগরীতে ‘বন্দুকযুদ্ধে’ এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার ভোরে ইপিজেড থানার আকমল আলী রোডের জেলে পাড়া সংলগ্ন বেড়ি বাঁধে এ ‘বন্দুকযুদ্ধ’ ঘটে। আনুমানিক ২৫ বছর বয়েসী নিহত যুবকের পরিচয় মিলেনি। র‌্যাব জানায় সে মাদক বিক্রেতা। ঘটনাস্থল থেকে ব্যাগভর্তি এক লাখ ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি এলজি ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, সাগর পথে ইয়াবার চালান এসেছে খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে যায়। এসময় সাগর থেকে বেড়ি বাঁধে উঠে আসা কয়েকজন যুবককে র‌্যাব সদস্যরা দাঁড়াতে বলে। ওই যুবকরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। স্থানীয় লোকজন এগিয়ে এলে যুবকরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে তার পকেটে একটি মোবাইল সেট পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ