Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ডিএমপিতে ডিসি পদে ২৮ কর্মকর্তাকে বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৬:৩৯ পিএম

ঢাকা মহানগর পুলিশের ডিসি পদমর্যাদার ২৮ কর্মকর্তার দপ্তর রদবদল করা হয়েছে। গতকাল ডিএমপি কমিশনার মোহা. শফিুকল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, ডিএমপির ডিসি প্রটেকশন আ.স.ম মাহতাব উদ্দিনকে সুপ্রিম কোর্ট অ্যান্ড স্পেশাল কোর্ট সিকিউরিটির ডিসি হিসেবে বদলি করা হয়েছে। ট্রাফিক দক্ষিণের ডিসি জয়দেব চৌধুরীকে ট্রাফিক রমনায়, ট্রাফিক উত্তরের ডিসি সাইফুল ইসলামকে ডিসি ট্রাফিক উত্তরায়, ডিসি ট্রাফিক পূর্ব সাহেদ আল মাসুদকে ডিসি ট্রাফিক তেজগাঁওয়ে, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি-উত্তর) মো. মশিউর রহমানকে ডিসি ডিবি গুলশানে, ট্রাফিক পশ্চিমের ডিসি মো. জসীম উদ্দিনকে ডিসি ট্রাফিক মিরপুরে, ডিএমপির ডিসি এইচ এম আজিমুল হককে ডিসি ডিবি রমনায়, ডিএমপির ডিসি শাহ ইফতেখার আহমেদকে ডিসি ওয়ারীতে বদলি করা হয়েছে।

এছাড়াও ডিএমপির ডিসি গোলাম মোস্তফা রাসেলকে ডিসি ডিবি তেজগাঁও, তারিক বিন রশিদকে ডিএমপির সিটি অ্যাডামিন এন্ড লজিস্টিক বিভাগে, ডিএমপির ডিসি মানস কুমার পোদ্দারকে ডিসি ডিবি মিরপুরে, মো. সাইফুল ইসলামকে কাউন্টার টেরোরিজম ইনভেশটিগেশনে, আব্দুল আহাদকে ডিসি ডিবি ওয়ারী, মো. রবিউল ইসলামকে ডিসি ট্রাফিক গুলশানে, মো. মাহফুজুল ইসলামকে ট্রান্সন্যাশনাল ক্রাইমের ডিসি, মো. রাজিব আল মাসুদকে ডিসি ডিবি লালবাগ, ওয়াহিদুল ইসলামকে ডিসি ট্রাফিক মতিঝিলে, মো. আব্দুল মান্নানকে স্পেশাল অ্যাকশন গ্রুপে, কাজী শফিকুল ইসলামকে ডিবি উত্তরে, মুহাম্মদ হাবীবুন নবী আনিছুর রশিদকে সিটি রিসার্চ এন্ড ডেভোলাপমেন্টে, মুহাম্মদ শরীফুল ইসলামকে আইসিটিতে, মো. সাইদুল ইসলামকে ট্রাফিক ওয়ারীতে, মাছুম আহমেদ ভূঁইয়াকে ডিসি ক্রাইমে, মোহা. মেহেদী হাসানকে লালবাগে, মো. মোর্শেদ আলমকে সচিবলায়ের নিরাপত্তা, আ.ফ.ম আল কিবরিয়াকে সিটি-সাইবার ক্রাইম ইনভেশটিগেশনে, মিশু চাকমাকে সিটি-ইন্টিলেজেন্স এনালাইসেসে এবং মো. আসাদুজ্জামানকে ডিবি মতিঝিলে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি

২৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন