Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্বেচ্ছাসেবক লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নানা কর্মসূচির মধ্য দিয়ে গতকাল বুধবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া এই সংগঠনটি ২২ বছরে পদার্পণ করল।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করে সংগঠনটি। গতকাল সকাল ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কর্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া সকাল সাড়ে ৮টায় ধানমন্ডি বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্ষিত জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, সহসভাপতি মতিউর রহমান মতি, সংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু ও সাজ্জাদ সাকিব বাদশা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ