Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

টাকার বিনিময়ে করোনা সনদ সরবরাহকারী চারজন কারাগারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৮:৩৬ পিএম

টাকার বিনিময়ে করোনার (নেগেটিভ বা পজিটিভ রিপোর্ট) সনদ সরবরাহকারী চক্রের গ্রেফতার হওয়া চার সদস্যেকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- ফজল হক (৪০), মো. শরিফ হোসেন (৩২), মো. জামশেদ (৩০) ও মো. লিয়াকত আলী (৪৩)।

আজ শনিবার (২০ জুন) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এ দিন তিন দিনের রিমান্ড শেষে তাদের চার জনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার থানার উপ-পরিদর্শক ফয়সাল মুন্সী। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মঙ্গলবার (১৬জুন) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের চার জনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার (১৫ জুন) দুপুরে রাজধানীর মুগদা এলাকা থেকে এমন বিপুল পরিমাণ ভুয়া সনদপত্রসহ জালিয়াত চক্রের চারজনকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় শ’খানেক করোনার ভুয়া সনদপত্র, দুটি কম্পিউটার, দুটি প্রিন্টার এবং দুটি স্ক্যানার উদ্ধার করা হয়।

এরপর তাদের বিরুদ্ধে মুগদা থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। সূত্র: বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ