Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

এআইবিএল’র সাবেক এমডি মো. হাবিবুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৮:৫৭ পিএম

দেশের বিশিষ্ট ব্যাংকার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)-এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী আগামীকাল রোববার (২১ জুন)। গত বছর এই দিনে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৫ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন। মরহুমের রুহের মাগফিরাত কামনায় তার স্ত্রী ও দুই ছেলেসহ পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

মরহুম মো. হাবিবুর রহমান ২০১৩ সালের জুলাই মাস থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। ১৯৭৮ সালে সোনালী ব্যাংকে প্রবেশনারী অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে তিনি ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। দীর্ঘ ৪১ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি বিভিন্ন দায়িত্বশীল পদে দায়িত্ব পালনের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ১৯৫৪ সালের ১ জানয়ারী তিনি বরিশালে জন্মগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ