Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

বীর মুক্তিযোদ্ধা মো. কাছেদ আলীর মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা মো. কাছেদ আলী (৭০) শনিবার ভোর পৌনে ৬টায় ফরিদপুর জেনারেল হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ফরিদপুর ৭১ টেলিভিশনের জেলা সংবাদদাতা সাংবাদিক মনিরুল ইসলাম টিটোর পিতা।
মরহুমের বাড়ি বোয়ালমারী পৌর সদরের আধারকোঠায়। তিনি অবসরপ্রাপ্ত পুলিশের উপপরির্দশক ছিলেন। মৃত্যুকালে তিনি ২ সন্তান ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। গতকাল শনিবার দুপুর ২টায় বাদ জোহর রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে তার জানাজা করা হয়। পরে বোয়ালমারী ছোলনা কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
সাংবাদিক মনিরুল ইসলাম টিটো বলেন, গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে আমার পিতা অসুস্থ হলে আমরা দ্রুত তাকে প্রথমে বোয়ালমারী হাসপাতালে নেই। পরে এখান থেকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে উনাকে ভর্তি করি। তিনি অভিযোগ করে বলেন, এখানে নিয়ে আসার পর তার যে ধরনের চিকিৎসার দরকার ছিল তা তিনি পায়নি। তিনি আরও বলেন, আমার পিতার যখন খুব খারাপ অবস্থা তখন আমরা নার্সদের ডাকলেও তারা আসেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ