Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

রাজশাহী বিভাগে শীর্ষে বগুড়া

করোনায় মৃত্যু

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

পর পর ৩ দিন শতকের কোটা পার করা বগুড়ায় করোনা পজিটিভ হয়েছেন ৬২ জন। গতকাল শনিবার নিয়মিত ব্রিফিং-এ বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়ার সরকারি শজিমেক হাসপাতালে ১৮৮টি নমুনা পরীক্ষার বিপরীতে ২৬ জন এবং বেসরকারি সংস্থা টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআরে ৭৮টি নমুনা পরীক্ষার বিপরীতে ৩৬ জন পজিটিভ হয়েছেন।

এ নিয়ে বগুড়ায় এখন মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৯৮৫ জন। গত শুক্রবার থেকে শনিবার দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় বগুড়ায় সর্বাধিক ৫ জন করোনায় মারা গেছেন। এ পর্যন্ত বগুড়ায় করোনায় মারা গেছেন মোট ২৯ জন। ফলে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যাগত দিক থেকে রাজশাহী বিভাগে বগুড়া এখন শীর্ষে রয়েছে।

শনিবার পাওয়া মোট ৬২ জন করোনা পজিটিভ রোগীর মধ্যে বগুড়া সদরেই সর্বাধিক ৪৯ জন। এছাড়াও সোনাতলা উপজেলায় ৭, শিবগঞ্জ, শাজাহানপুর, গাবতলী, সারিয়াকান্দি, শেরপুর ও আদমদীঘি উপজেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হন।
রাজশাহী বিভাগে করোনায় আক্রান্ত ও মৃত্যুর দিক থেকে বগুড়া শীর্ষস্থান ধরে রাখায় স্থানীয় জেলা প্রশাসন বগুড়ার ৯টি মহল্লাকে ‘রেড জোন’ ঘোষণা করেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

১৭ ডিসেম্বর, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ