Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

অটোচালককে হত্যা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হাফিজুর রহমান (৩০) নামে এক অটোরিকশা চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল শনিবার সকালে সরিষাবাড়ী থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত হাফিজুর রহমান টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বাঁশনগি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তাকে হত্যার পর দুর্বৃত্তরা অটোরিকশাটি নিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে। নিহতের স্ত্রী সুরাইয়া বেগম জানান, দুই ছেলের বাবা হাফিজুর রহমান গত শুক্রবার বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি না ফিরলে পরিবারের সদস্যরা তাকে খোঁজতে থাকেন। পরদিন সকালে সরিষাবাড়ী উপজেলার রামানন্দপুর মাইটাবাড়ি মোড়ের কাছে তার লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জোয়াহের আলম খান জানান, নিহতের গলায় গামছা পেঁচানো ও মাথা থেঁতলানো ছিলো। গত শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধে হত্যা করে। তবে তার মাথা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরো জানান, হত্যার পর নিহতের অটোরিকশাটি হত্যাকারীরা নিয়ে গেছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্যই এ হত্যাকান্ড সংঘটিত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গতকাল সকাল ১০টার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল করে। লাশ ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন