Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মারমা যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়িতে এক মারমা যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের সাফাই অং মারমার ছেলে মংলহ্লা ওয়াই মারমা (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে যুবকরা ফুটবল খেলতেছিল। এসময় স্থানীয় যুবক মংহ্লা ওয়াই মারমা মাতাল অবস্থায় খেলায় অংশ নিতে চাইলে একই গ্রামের যুবক চসামং মারমা তাকে খেলায় নিতে অপারগতা প্রকাশ করে। এসময় তাদের মধ্যে তর্কাতর্কি হলেও খেলা শেষে সবাই তারা বাড়িতে ফিরে যান।

কিন্তু মংহ্লা ওয়াই বিকেলে আবারো লাঠি হাতে সাফাই অং মারমার বাড়িতে গিয়ে পুনরায় বিবাদে জড়িয়ে পড়েন। তর্কাতর্কির এক পর্যায়ে মংহ্লা ওয়াই মারমার হাতে থাকা লাঠি ছিনিয়ে নিয়ে সাফাই অং মারমা আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান মংহ্লা ওয়াই মারমা।
পরে পুলিশ খবর পেয়ে লামার পাড়া গ্রামের মংহ্লাছা মারমার ছেলে সাফাই অং মারমা (২৫) কে আটক করে।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ব্যাক্তিকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, গতকাল শনিবার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ