Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

‘দুর্নীতি বন্ধ করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, করোনভাইরাস মহামারী থেকে মুক্তি পেতে হলে দুর্নীতি বন্ধ করতে হবে। করোনাভাইরাসের এ দুর্যোগের মধ্যেও স্বাস্থ্যসামগ্রী ক্রয়ে দুর্নীতির খবর পাওয়া যাচ্ছে। ত্রাণ বিতরণে চুরির ঘটনা এখনো বন্ধ হয়নি। আল্লাহর কাছে তাওবাহ করতে হবে। সমাজ রাষ্ট্রে বিরাজমান অন্যায় জুলুম ঘুষ দুর্নীতি আর পাপাচার থেকে সবাইকে তাওবাহ করতে হবে। করোনভাইরাসের মহামারী থেকে রক্ষা পেতে সবাইকে স্বাস্থ্য সচেতন হতে হবে। খেলাফত মজলিস জেলা মহানগরী সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে আয়োজিত ৩ দিনব্যাপী ভার্চুয়াল তরবিয়তী মজলিসের সমাপনী দিনে গতকাল সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিকেল থেকে খেলাফত মজলিসের প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিমের পরিচালনায় অনুষ্ঠিত এ ভার্চুয়াল তরবিয়তি মজলিসে সমাপনী দিনে আলোচনা, দারস ও বক্তব্য পেশ করেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর প্রিন্সিপাল মাসউদ খান, মহাসচিব মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ