Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে নতুন ৮ জন করোনা পজেটিভ শনাক্তের মধ্যে দুইজনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৯:২৮ এএম | আপডেট : ১০:৫৯ এএম, ২১ জুন, ২০২০

পটুয়াখালীতে গতকাল রাতে প্রাপ্ত রিপোর্টে নতুন করে আটজন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। নতুন শনাক্তকৃত ৮জনই জেলার বাউফল উপজেলার । শনাক্তকৃত ৮ জনের মধ্যে দুইজন ইতোমধ্যে মারা গিয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৪১ এবং মৃতের সংখ্যা ১৩ পৌঁছল।
বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডাক্তার আখতারুজ্জামান জানান, গত১৪জুন সকাল ৯ টার দিকে দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন(৯০) জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বাউফল উপজেলা হাসপাতালে ভর্তি হন, চিকিৎসাধীন অবস্থায় তিনি ঐ দিনই সন্ধ্যা সোয়া ছয়টায় মারা যান। ওই সময় তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। গতকাল রাতে মৃত জালাল উদ্দিনের রিপোর্ট পজিটিভ এসেছে।এ ছাড়াও বগা এলাকার জয়নাল (৬৩) নামে একজন চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ জুন শুক্রবার ভোররাত সাড়ে তিনটার দিকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। গতকাল রাতের রিপোর্টে তার নমুনায়ও পজেটিভ শনাক্ত হয়েছে।
এ ছাড়া অন্যান্য আক্রান্তদের মধ্যে একজন পরিবার পরিকল্পনা বিভাগের ডাক্তার, একজন ইউনিয়ন স্বাস্থ্য কর্মী, একজন স্টাফ নার্স ও একজন ব্যাংকার রয়েছেন (জনতা ব্যাংক, বাউফল বাজার শাখা), অন্য দু'জনের বাড়ি কালাইয়া ও কাছিপাড়ার পাকডাল গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ