Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

ভোলায় জমিয়াতুল মোদার্রেছীনের নেতা মাওলানা মোঃ জিয়াউল হক-এর ইন্তেকাল

ভোলা জমিয়তের শোক প্রকাশ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১১:৫৫ এএম

ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইসলামিয়া সিনিয়ার ফাজিল মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার সাবেক সহ-সভাপতি এবং তজুমুদ্দিন উপজেলা শাখার সাবেক সভাপতি জনাব আলহাজ্ব মাওলানা মোঃ জিয়াউল হক ২০/০৬/২০২০ ইং শনিবার, রাত ৯.৩০ মিনিটে বার্ধক্য জনিত কারনে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।( ইন্না লিল্লাহি - - - রাজিউন)।
তিনি দির্ঘদিন যাবত ডায়াবেটিস, কিডনি ও হার্ট সমস্যায় ভুগছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল(৭০) বছর।
তার মৃত্যুতে মাদরাসা শিক্ষক দের একমাত্র সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন আলহাজ্ব মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম সাধারন সম্পাদক বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলা ও উপাধ্যক্ষ ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসা ভোলা। শোক প্রকাশ করে তিনি বলেন মরহুম শিক্ষা বিস্তার ও শিক্ষকদের অধিকার আদায়ে অগ্রনী ভুমিকা পালন করে গেছেন। মহান রাব্বুল আলামীনের নিকট ফরিয়াদ মরহুম আলহাজ্ব মাওলানা মোঃ জিয়াউল হক সাহেবকে যেন মহান আল্লাহ জান্নাতের উচ্চ মাকাম দান করেন।
তাঁর শোক -সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ যেন তাদেরকে এই শোক সইবার তৌফিক দান করেন। পারিবারিক সুত্রে জানা যায়
মরহুমের নামাযের জানাযা "সামাজিক দুরত্ব বজায় রেখে আজ রবিবার, দুপুর ২ টায় মধ্য আড়ালিয়ায় তার নিজ গ্রামের মধ্য আড়ালীয়া রহমানিয়া আলিম মাদরাসার ময়দানে অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরাস্থানে সমাহিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ