Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতীয় খাসিয়াদের গুলি করে বাংলাদেশি যুবক হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১:২১ পিএম

এবার ভারতীয় খাসিয়ারা গুলি করে এক বাংলাদেশি যুবককে হত্যা করার খবর পাওয়া গেছে।

জানা যায়, বাংলাদেশের সিলেট কোম্পানিগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়ারা গুলি করে বাবুল বিশ্বাস (৩৪) নামের এক বাংলাদেশি যুবককে হত্যা করে করেছে।

শনিবার (২০ জুন) বেলা ৩টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার কালাইরাগ সীমান্তে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত বাবুল উপজেলার ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নের সাতাল গ্রামের বাসিন্দা ছিলেন।

৪৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আহমদ ইউসুফ জামিল জানান, কালাইরাগ বিওপির আওতাধীন বর্ধন খাল গ্রাম দিয়ে কয়েকজন বাংলাদেশি জ্বালানি কাঠ সংগ্রহের জন্য শনিবার দুপুরে ভারতের অভ্যন্তরে ঢুকে পড়লে ভারতীয় খাসিয়া নাগরিকরা তাদের লক্ষ্য করে গুলি করলে ঘটনাস্থলেই বাবুল মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) রজি উল্লাহ খান জানান, যতদূর জেনেছেন ভারতীয় খাসিয়াদের গুলিতেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা

২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ