Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

মামলা গ্রহণ ও তদন্তে অবহেলায় খুলনা থানার ওসি প্রত্যাহার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৩:৩১ পিএম

খুলনায় ডাঃ মোঃ আব্দুর রকিব হত্যার ঘটনায় মামলা না নেওয়া ও তার পরিবারের সাথে দুর্ব্যবহারের অভিযোগ প্রমাণিত হওয়ায় খুলনা সদর থানার ওসি আসলাম বাহার বুলবুলকে ক্লোজ করা হয়েছে। হরিণটানা থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেনকে সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশ-কেএমপি’র উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মনিরুজ্জামান মিঠু বলেন, খুলনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম বাহার বুলবুলের বিরুদ্ধে আনিত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে রিজার্ভ অফিসে সংযুক্ত করা হয়েছে। হরিণটানা থানার ওসি আশরাফ হোসেনকে খুলনা সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।
খুলনার রাইসা ক্লিনিকের মালিক ডাঃ আব্দুর রকিব খানকে হত্যার প্রতিবাদের গত বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে খুলনা বিএমএ’র উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ডাঃ রকিব হত্যার ঘটনায় জড়িত সকলকে গ্রেফতার, মামলাটি দ্রুত বিচার আইনে নেওয়া ও খুলনা সদর থানার ওসিকে প্রত্যাহারের দাবী জানিয়ে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন চিকিৎসক নেতৃবৃন্দ। ইতোমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আর ৭২ ঘন্টা পার হওয়ার আগেই খুলনা থানার ওসিকে প্রত্যাহার করে নেওয়া হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ