Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু, মোট শনাক্ত ৫৩৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৪:১৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার ভোরে জেলা সদর ও আশুগঞ্জ উপজেলায় তারা মারা যায়। জানা যায়, ভোরে শহরের কাজীপাড়া এলাকার মোঃ শাহনেওয়াজ করোনার উপসর্গ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাধবপুর বাজারে হাক্কানী ডেন্টাল ক্লিনিক নামে একটি দন্ত চিকিৎসালয় পরিচালনা করে আসছিল। খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার বিকেলে হঠাৎ করে প্রচন্ড শ্বাসকষ্ট শুরু হয় শাহনেওয়াজের। পরে রাত দেড়টার দিকে পরিবারের লোকজন তাঁকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ভোররাতে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে ভোর পাঁচটার দিকে মারা যান তিনি।
এদিকে একই সময়ে জেলার আশুগঞ্জ উপজেলায় আড়াইসিধা মোল্লাবাড়ি এলাকার আবু তাহের মিয়া নিজ বাড়িতে করোনার উপসর্গ নিয়ে মারা যান। শনিবার দুপুর থেকে তার জ¦র, শর্দি ও কাশি ছিল। মৃত্যুর খবর পেয়ে আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে। এ নিয়ে জেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৬ জনে। সিভিল সার্জন ডাঃ একরামুল্লাহ জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় জেলায় নুতন করে আরো ২২ জনের করোনা সনাক্ত করা হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩৩ জনে। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ