Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনজীরকে সভাপতি রেখেই দাবার নতুন কমিটি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৭:৪৪ পিএম

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদকে সভাপতি বহাল রেখেই বাংলাদেশ দাবা ফেডারেশনের নতুন কমিটি গঠন করেছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। রোববার এক প্রজ্ঞাপনের মাধ্যমে দাবা ফেডারেশনের মেয়াদ শেষ হওয়া নির্বাচিত কমিটি বিলুপ্ত করে ২৬ সদস্যের নতুন অ্যাডহক কমিটি ঘোষণা করে এনএসসি। যে কমিটিতে সাধারণ সম্পাদক পদে আছেন আগের নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ শাহাব উদ্দিন শামীম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি : তরফদার মো. রুহুল আমিন, কে এম শহিদউল্যা, চৌধুরী নাফিজ শারাফাত ও মো. আবু সাঈদ চৌধুরী। যুগ্ম সম্পাদক : ড. শোয়েব রিয়াজ আলম ও মাসুদুর রহমান মল্লিক দিপু। কোষাধ্যক্ষ : মাহির আলী খান।

কার্যনির্বাহী সদস্য : মনিরুজ্জামান পলাশ, কামরুজ্জামান ভুঁইয়া, লিয়াকত আলী খান, জাকির আহমেদ, আলাউদ্দিন সাজু, কাজী জাকেরুল মওলা, শেখ মনিরুল ইসলাম আলমগীর, আঞ্জুমান আরা আকসির, মাহমুদা হক চৌধুরী মলি, মো. বেলাল হোসেন, নিজামুল ইসলাম, মো. রাশেদ হোসেন ফারুক, বাহার উদ্দিন বাহার, নাজাম নাকভি, দেবাশিষ দে, সজল মাহমুদ ও রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ