Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরায় দুই ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৭:৫০ পিএম

মাগুরায় প্রকাশ্য দিবালোকে হতদরিদ্র ফেরিওয়ালার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। শনিবার রাত্রে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো শহরের ভায়না চোপদার পাড়া এলাকার রহিম চোপদারের পুত্র ফিরোজ (৪০) ও নিজনান্দুয়ালী এলাকার মৃত জয়নাল শেখের পুত্র রিপন (২৬) তারা দুজনেই চুরি, ছিনতাই মাদকসহ নানা অপরাধ মুলক কাজের সাথে জড়িত চিহ্নিত অপরাধী বলে জানা গেছে।
মাগুরা সদর থানার এস আই পারভেজ জানান, গত ১৮ই জুন বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলখানার সামনে সাজিয়াড়া এলাকা হতে কাধে ফেরি করে হাড়িপাতিলসহ নানা সামগ্রী বিক্রেতা হামিদুল ইসলাম নামে এক ফেরিওয়ালার কাছ থেকে প্রকাশ্যে চার হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। রাস্তার পাশে প্রকাশ্য দিবালোকে এই ছিনতাইয়ের ঘটনায় উক্ত এলাকার বাসিন্দারাসহ ভুক্তভোগী ফেরিওয়ালা থানায় এসে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেন। তাদের অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে সনাক্ত করার পর গত রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃত ফিরোজ ও ছোট রিপন মাদক ব্যাবসা, চুরি, ছিনতাইসহ নানাবিধ অপরাধের সাথে জড়িত শহরের চিহ্নিত অপরাধী চক্রের অন্যতম সদস্য বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন