Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

লিবিয়া যুদ্ধ বিরতিতে মিশরের ঘোষণা ই আমাদের ঘোষণা: সউদী আরব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৯:৪১ পিএম


সউদী আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে যে, সউদী আরব কায়রো কর্তৃক লিবিয়ায় যুদ্ধবিরতির ঘোষণাকে সমর্থন করে। -আল আরাবিয়া

বিবৃতিতে বলা হয়েছে, মিশরের সুরক্ষাই সউদী আরবের সুরক্ষা। সউদী আরব মিশরের জাতীয় নিরাপত্তাকে হুমকির সম্মুখীন হতে দেবে না। যুদ্ধবিরতির মাধ্যমে লিবিয়ার সংকট নিরসন, রক্তপাত বন্ধ এবং লিবিয়ার আঞ্চলিক অখণ্ডতা রক্ষার জন্য অবশ্যই রাজনৈতিক সমাধান খুঁজে বের করতে হবে। স উদী আরব সরকার জোর দিয়ে বলেছে , মিশরে আরব প্রজাতন্ত্রের নিরাপত্তা সউদী আরব ও সমগ্র আরব জাতির সুরক্ষার একটি অবিচ্ছেদ্য অঙ্গ ।

স উদী পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে , রাজ্যটি মিশরের সীমানা এবং এই অঞ্চলের উগ্রবাদ , সন্ত্রাসবাদী মিলিশিয়া এবং তাদের সমর্থকদের বিরুদ্ধে মিশরের সীমানা এবং জনগণের সুরক্ষার জন্য তারা পাশে থাকবে । বিবৃতিতে আরও বলা হয়েছে , স উদী আরব মিশরের প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল - সিসির বক্তব্যকে সমর্থন করে। সিসি মিশরের পশ্চিমাঞ্চলীয় সীমান্তকে সন্ত্রাসবাদ থেকে রক্ষা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ।

 



 

Show all comments
  • jack ali ২১ জুন, ২০২০, ৯:৫৪ পিএম says : 0
    May Állah destroy King Salman and CC enemy of Islam.
    Total Reply(1) Reply
    • Monjur Rashed ২২ জুন, ২০২০, ১২:২৪ পিএম says : 0
      Saudi lovers will be disappointed by your comment.

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব

২১ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন