Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জমিয়াতুল মোদার্রেছীন নেতা মাওলানা জিয়াউল হকের ইন্তেকাল

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০১ এএম

ভোলার তজুমুদ্দিন উপজেলার চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ভোলা জেলার সাবেক সহ-সভাপতি এবং তজুমুদ্দিন উপজেলা শাখার সাবেক সভাপতি মাওলানা মো. জিয়াউল হক গত শনিবার রাত ৯টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি ও হার্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

তার মৃত্যুতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলা শাখার পক্ষ থেকে জেলার সাধারণ সম্পাদক আলহাজ মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি বলেন, মরহুম জিয়াউল হক শিক্ষা বিস্তার ও শিক্ষকদের অধিকার আদায়ে অগ্রণী ভ‚মিকা পালন করে গেছেন। মহান রাব্বুল আলামিনের নিকট ফরিয়াদ মরহুমকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। পাশপাশি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

গতকাল রোবাবার দুপুরে তার নিজ গ্রামের মধ্য আড়ালীয়া রহমানিয়া আলিম মাদরাসার ময়দানে নামাজের জানাযা অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ