Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

আইসিইউ বেড ও অক্সিজেন সিলিন্ডার দিলেন অর্থমন্ত্রী

কুমেক হাসপাতাল

কামাল আতাতুর্ক মিসেল : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসা সেবা সম্প্রসারণের লক্ষে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের উদ্যোগে ৫টি আইসিইউ বেড স্থাপন করা হয়েছে। এছাড়াও জরুরি অক্সিজেন সেবা প্রদানের লক্ষে ত্রিশটি অক্সিজেন সিলিন্ডার এবং ভেন্টিলেটর, মনিটর প্রদান করা হয়। গতকাল দুপুর ১২টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. ফরিদুল ইসলামের কাছে অর্থমন্ত্রীর দেয়া এসব যন্ত্রপাতি হস্তান্তর করা হয়। এ সময় কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ উপস্থিত ছিলেন।

করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির উদ্যোগে উক্ত সহায়তা প্রদান করা হয়। এ বিষয়ে কুমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. ফরিদুল ইসলাম দৈনিক ইনকিলাবকে জানান, করোনার এ দুর্যোগ মুহূর্তে আইসিইউ বেড, অক্সিজেন সিলিন্ডার ও ভেন্টিলেটর প্রদান করার বিষয়টি অত্যন্ত মানবিক। এতে কুমিল্লাবাসী আরো উপকৃত হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন