Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে ২ বোন নিহত

পদ্মায় নিখোঁজ ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

নানীর সাথে খালার বাড়িতে বেড়াতে আসে সানজিদা আক্তার (৮)। সেখানে খালাতো বোনের সাথে গোসল করতে নামে বাড়ির পাশে থাকা পানি উন্নয়ন বোর্ডের একটি ক্যানেলে। পরিবারের সদস্যরা কিছু সময় তাদের দেখতে না পেয়ে খোঁজাখুজি করে ক্যানেলের পানিতে ভাসতে দেখেন দুই শিশুকে। অন্যদিকে নাটোরের লালপুরের পদ্মায় নৌকাডুবিতে ২ জন নিখোঁজ রয়েছেন। আমাদের সংবাদদতাদের তথ্যে প্রতিবেদন:

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান : পদ্মানদীর লক্ষীপুর বালুঘাট চর মাহাদিয়ার এলাকায় গতকাল রোববার নৌকাডুবির ঘটনা ঘটে। নিখোঁজ ব্যাক্তিরা হলেন, লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার কাইমুুদ্দিনের ছেলে পুকিন (৩৫) ও আতব্বর এর ছেলে সেলিম (২৩)।

জানা গেছে, পদ্মার চরে বাদাম তুলে ৫ জন শ্রমিক নৌকায় বাড়ি ফিরছিলেন। এ সময় লক্ষীপুর বালু ঘাট এলাকায় পৌঁছালে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা ৫ জনের মধ্যে ৩ জন উদ্ধার হলেও ২ জনের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ দুই ব্যাক্তির খোঁজ পাওয়া যায়নি।

মৌলভীবাজার জেলা সংবাদদাতা জানান : নিহত দুই শিশু একে অপরের খালাতো বোন। তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২-বোন-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ