Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোনের পর ভাইয়ের আত্মহত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে এক যুবক আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার গাবছিয়ায় নানা বাড়িতে খাবার ঘর থেকে মোহাম্মদ ইমনের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ইমন পিরোজপুর জেলা সদরের নামাজপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ইমনের পারিবারিক সূত্রে জানা যায়। দুই ভাই ও তিন বোনের মধ্যে ইমন মেঝ। ইমন খুলনায় একটি চাইনিজ রেস্টুরেন্টে কাজ করতো।

এর আগে ২০১৮ সালের এপ্রিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমনের নবম শ্রেণিতে পড়–য়া ছোট বোন রিবি আক্তার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে জানা যায়। বোনের দেখানো পথে প্রেমে ব্যর্থ হয়ে ইমনও আত্মহত্যা করেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

মারা যাওয়ার আগে নিজ হাতে একটি চিরকুট লিখে যায় ইমন। যাতে লেখা ছিল ‘আমি মারা গেলে কেউ কোন দায়ী না। আমি যাকে ভালোবাসি তাকে আমি পাই নাই। আমার জীবনের কোন দাম নাই। সবার কাছে আমি ক্ষমা চাইলাম।’

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, ইমন নামের যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ