Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

দীর্ঘ বিরতির পর ফিরছেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১০:২৯ এএম

বলিউড বাদশা শাহরুখ খান। তবে পরপর তিনটি সিনেমার ব্যর্থতার পর ভেঙ্গে পড়েছিলেন তিনি। আর সেকারণে প্রায় দু'বছর ধরে বড় পর্দায় দেখা যায়নি তাকে। অবশেষে রাজকুমার হিরানির পরিচালনায় দীর্ঘ বিরতির পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন এই সুপারস্টার।

জানা গিয়েছে, চলতি বছরের অক্টোবরে সিনেমার শুটিং শুরু করবেন শাহরুখ খান। এরই মধ্যে 'অভিবাসন' সম্পর্কিত গল্প লেখা শুরু করেছেন চিত্রনাট্যকার পরিজাত জোশী। এটি প্রযোজনা করবেন রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। তবে সিনেমার নাম এখনও ঠিক করা হয়নি।

এদিকে সিনেমায় অভিনয়ের জন্য পরিচালক হিরানিকে শর্ত জুড়ে দিয়েছেন বাদশা। তিনি বলেছেন, সিনেমার কাজ শুরু হওয়ার পর মাঝপথে যেন থেমে না যায়। পাশাপাশি সিনেমার মুক্তি যেন না পিছিয়ে যায়। সবকিছু প্রস্তুত রেখে তবেই যেন শুটিংয়ে অংশ নেন এই পরিচালক।

উল্লেখ্য, বর্তমান সঙ্কটের কারণে মুম্বাইয়ের মান্নাতের বাড়িতে আছেন শাহরুখ খান। সেখানে তার সঙ্গে স্ত্রী ও তিন সন্তানও রয়েছেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো'র ব্যর্থতার পর নতুন প্রজেক্টে হাত দেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ