Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

পুলিশের হাতে সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের চুক্তিপত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১১:১৯ এএম
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশকিছু চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। আর তাতেই খসে পড়ছে বলিউডের রুপালি তবক। তার আত্মহত্যার সঠিক কারণ এখনও উদঘাটন করতে পারেনি মুম্বাই পুলিশ। তবে এবার বান্দ্রা পুলিশের হাতে এলো যশরাজ ফিল্মসের সঙ্গে প্রয়াত এই অভিনেতার চুক্তিপত্র।
 
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সুশান্তের মৃত্যুর তদন্তের স্বার্থে পুলিশের আদেশানুসারে তার সঙ্গে চুক্তিপত্র জমা করল খ্যাতনামা প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। গেল বৃহস্পতিবার (১৮ জুন) অভিনেতার সঙ্গে যশরাজের চুক্তি সংক্রান্ত যাবতীয় নথিপত্র জমা করার নির্দেশ দিয়েছিল বান্দ্রার পুলিশ।
 
এ প্রসঙ্গে মুম্বাই পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখী জানান, সুশান্তের আত্মহত্যার ঘটনায় তদন্তকারী অফিসারের কাছে চুক্তিপত্র জমা করেছে যশরাজ ফিল্মস। সেইসব কাগজপত্র আমরা খতিয়ে দেখছি৷ 
 
তিনি এও জানান, অ্যাক্সিডেন্টাল ডেথ রিপোর্ট বা এডিআরে যে তথ্য রয়েছে, সেগুলোও তদন্তে সাহায্য করবে বলে মনে করেন এই কর্মকর্তা।
 
এদিকে, যশরাজ ফিল্মসের ব্যানারে ২০১৩ সালে 'শুদ্ধ দেশি রোমান্স' এবং ২০১৫ সালে 'ডিটেকটিভ বোমকেশ বক্সী'তে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপরই ওই প্রযোজনা সংস্থার সঙ্গে নতুন আরও তিন সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। এমনকি, শেখর কাপুরের 'পানি' সিনেমাটির প্রযোজক ছিল যশরাজ। কিন্তু অজানা কারণে হাত গুটিয়ে নেয় সংস্থাটি। হঠাৎ কি কারণে তারা এমন সিদ্ধান্ত নিয়েছেন সেই বিষয়টিও খতিয়ে দেখছে বান্দ্রা পুলিশ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ