Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গ্রাম্য ডাক্তার একসঙ্গে ৮ দাঁত ফেলে দেয়: রোগীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১১:২৩ এএম

দাঁতের ব্যথার কারণে গ্রাম্য ডাক্তার একো রোগীর একে একে আটটি দাঁত তুলে ফেলে। এত রক্তক্ষণ হয়ে সেই রোগী মারা যায়।
জানা যায়, মেহেরপুর জেলা গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে নাসির উদ্দীন শেখ (৫৫) গতকাল দুপুর ১টার দিকে নিজ বাড়িতে নাসির উদ্দীন শেখ মারা যান।
স্থানীয়রা জানান, নাসির উদ্দীন শেখ গত কয়েকদিন আগে দাঁতের যন্ত্রণা অনুভব করেন। এ সময় চিকিৎসা নিতে উপজেলার বামন্দী শহরের মিজান ডেন্টালে যান। মিজান ডেন্টালের চিকিৎসক ডাক্তার মিজানুর রহমান তার ২টি দাঁত উঠিয়ে দেন। পরে তিনি বাড়িতে চলে আসেন। এর দু’দিন পর আবারো নাসিরের বাকি দাঁতগুলোতে যন্ত্রণা শুরু হয়।

চিকিৎসা নিতে নাসির পূনরায় ওই ডাক্তারের কাছে যান। ডাক্তার মিজানুর রহমান আবারো তার ৬টি দাঁত উঠিয়ে দেন। এরপর থেকে নাসিরের রক্ষক্ষরণ শুরু হয়। পরে তাকে রক্ত দেয়া হয়। রোববার তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায়। হাসপাতালে নেয়ার প্রস্তুতিকালে মারা যান।
এদিকে রোগী মারা যাওয়ার খবর শুনে ডাক্তার মিজানুর রহমান গাঁ ঢাকা দিয়েছেন। এ বিষয়ে ডাক্তার মিজানুর রহমানের সাথে কথা বলার চেষ্টা করা হলে তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, রোগী মারা যাওয়ার খবর শুনেছি। খোঁজ-খবর নেয়া হচ্ছে।  



 

Show all comments
  • কামাল উদ্দিন ২২ জুন, ২০২০, ৮:৩৬ পিএম says : 0
    আপনারা লিখেছেন গ্রাম্য ডাক্তার। তার মানে ডাক্তার দুপ্রকার। গ্রামীণ আর শহুরে ডাক্তার। তাহলেতো কোন সমস্যা দেখছিনা। এর পর ডাক্তার শবৃদটা সুইপার, মুজুর, শিক্ষিত অশিক্ষিত ইত্যাদি কিছুর আগে লাগিয়ে দিলে নানা পদের ডাক্তার হয়ত। হয় না? আপনারাই বলুন, শব্দটা কি গ্রাম্য ডাক্তার হওয়া উচিত, নাকি কোয়াক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন