Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজশাহীতে করোনা উপসর্গে আহমেদ কুরিয়ারের মালিকের মৃত্যু গোদাগাড়ীতে স্বাস্থ্যবিধি মেনে দাফন

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১১:৪৮ এএম

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহীতে আহমেদ কুরিয়ার সার্ভিসের মালিক নবুয়াত আলী মারা গেছেন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

রোববার (২১ জুন) রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। নবুয়াত আলীর বাড়ি রাজশাহী মহানগরীর আলুপট্টি এলাকায় তাদের গোদাগাড়ীর হাটপাড়াতেও বাড়ী রয়েছে। মৃত্যুর পর হাসপাতালের পক্ষ থেকে বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফনের ব্যবস্থা করবে।

সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। সূত্র জানায়, মৃত্যুর পর নবুয়াত আলীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার পরই বলা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কি না।
মৃত্যু নবুয়াত আলী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক গোলাম কিবরিয়ার মেজ ভাই।
আজ সকালে স্বাস্থ্যবিধি মেনে গোদাগাড়ী পৌরসভার ফাজিলপুর গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে গোদাগাড়ীতে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ