Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদকের ১১ মামলার আসামী নিহত

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৩:২৫ পিএম

ঢাকার আশুলিয়ায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে রায়হান সরকার (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রায়হানের বিরুদ্ধে দেশেরে বিভিন্ন থানায় প্রায় ১১ টি মামলা রয়েছে বলে জানা গেছে।
সোমবার দুপুরে আশুলিয়ার কবিরপুর এলাকার মোশাররফ হোসেনের ভাড়া বাড়ির তৃতীয় তলায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত রায়হান সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাসিন্দা। তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী।
র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযানে যায় র‍্যাব ২। এসময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে রায়হান। পরে র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে বাড়ির ভিতরেই মারা যায়। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা, দুই রাউন্ড গুলি, একটি বিদেশী পিস্তল ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‍্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‍্যাব। এসময় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলে রায়হান নামের ওই মাদক ব্যবসায়ী নিহত হয়। নিহত রায়হান চিহ্নিত মাদক ব্যবসায়ী।
রায়হান ট্রান্সপোর্টের ব্যবসা করত। ট্রান্সপোর্টের চোরাই গাড়ি দিয়েই বিভিন্ন সময় ফলের গাড়ি বা সবজির গাড়িতে মাদকের বড় বড় চালান নিয়ে আসতো। সাম্প্রতিক সময়ে কারওয়ান বাজারে র‍্যাবের হাতে আটক হওয়া মাদকের বড় চালানের মূলহোতাও এই রায়হান।
অপরদিকে, র‌্যাব-২ এর অন্য একটি টিম আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় কুষ্টিয়াগামী লবণবোঝাই একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় আটক করা হয় ট্রাকের চালক ও সহকারীসহ এক মাদক ব্যবসায়ীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ