Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

মাগুরায় বেতন মওকুফের দাবিতে ছাত্রদলের স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৫:২৩ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদল মাগুরা জেলা শাখার উদ্যোগে সোমবার সকালে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবীর পক্ষে সমগ্র দেশের করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হওয়ায় দীর্ঘদিন যাবত বন্ধ হয়ে আছে দেশের সকল স্কুল,কলেজ ও বিশ্ববিদ্যালয়।
কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান গুলোর বেতন আদায় অব্যাহত থাকায় শিক্ষার্থীদের চরম সংকটের সম্মুক্ষিন হতে হচ্ছে। এই ভয়াবহ পরিস্থিতিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে মাগুরা জেলা ছাত্রদলের আওতাধীন সকল সরকারী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেতন ও ভর্তি ফি মওকুফ একই সাথে ঐ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের বেতন ভাতা সরকারী তহবীল থেকে প্রদানের জোর
দাবি জানিয়ে এবং অনলাইনে ক্লাস-পরীক্ষা বাতিলসহ অস্বচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তার দাবিতে এই স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন (এডিসি) মো: মাহবুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাএদলের সাংগঠনিক সম্পাদক মুন্সি মাহমুদুর রহমান তিতাস, সহ-সভাপতি সজিব হোসেন, সিনিয়র যুগ্ম- সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী, যুগ্ম সম্পাদক আল আমিন মোল্লা,সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ শফিকুল ইসলাম, সরকারি কলেজ ছাএদলের সদস্য সচিব শাহীনশেখ, আদর্শ কলেজ ছাএদলের সাবেক সদস্য সচিব সোহেল মন্ডল, পৌর ছাত্রনেতা মো: নাজমুল হাসান, এবং সিদ্দিকীয়া মাদ্রাসা,পলিটেকনিক কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ