Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শিশু রাব্বি হত্যার প্রতিবাদ রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : চতুর্থ শ্রেণীতে পড়–য়া মাদ্রাসাছাত্র রাব্বি শেখকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের প্রধান সড়কে এ কর্মসূচি পালন করা হয়। ওই কর্মসূচিতে চর আন্ধারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হবিবুর রহমান, মরডাঙ্গা মাদ্রাসার শিক্ষক আলতাফ হোসেন, শিশু রাব্বির নানী সাহেদা বেগম, খালা শিল্পী বেগম, একমাত্র বোন মুক্তা খাতুন বক্তৃতা করেন। এতে চর আন্ধারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়, মরডাঙ্গা মাদ্রাসা এবং মরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ এলাকার কয়েক সহ¯্রাধিক বাসিন্দা অংশগ্রহণ করেন। বক্তারা নির্মম এ হত্যাকা-ের রহস্য উদ্ঘাটন এবং হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তÍর দাবি জানান। উল্লেখ্য, নিখোঁজের তিন দিন পর চতুর্থ শ্রেণীতে পড়–য়া মাদ্রাসাছাত্র রাব্বি শেখ (১৩)-এর অর্ধগলিত লাশ গত সোমবার দুপুরে পুলিশ উদ্ধার করে। দুর্বৃত্তরা রাব্বিকে আঘাত ও শ্বাসরোধে নৃশংসভাবে হত্যার পর পুকুরের দেয়া পাট জাগের নিচে লাশ লুকিয়ে রাখে। রাব্বি খানাখানাপুর ইউনিয়নের নতুন বাজার গ্রামের মৃত মোহাম্মদ আলী শেখের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু রাব্বি হত্যার প্রতিবাদ রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ