Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পটুয়াখালীর বাউফলে গোসল করতে ট্রলার থেকে খালে ঝাপ দিয়ে যুবক নিখোঁজ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৬:৪১ পিএম

পটুয়াখালীর বাউফলের কালাইয়া এলাকায় ট্রলার থেকে ঝাপ দিয়ে খালে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন মেহেদী হাসান হাওলাদার (৩০) নামের এক যুবক।দুপূর সাড়ে বারেটার দিকে নিখোঁজ হলেও এ রিপোর্ট লেখার সময় সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। মেহেদী হাসান গলাচিপার চর কাজল ইউনিয়নের চর শিবা গ্রামেরবাবুল হাওলাদারের ছেলে।
 
বাউফল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বাহাউদ্দিন জানান, মেহেদী হাসান আজ সোমবার সকালে তার চাচা জহিরুল হক হাওলাদারের সাথে একটি পন্যবাহী ট্রলার নিয়ে বাউফলের কালাইয়া বাজারে আসেন। দুপুর সারে ১২টার দিকে ওই বাজারের মার্সেন্টপট্রি এলাকায় খালে গোসল করতে ট্রলার থেকে নদীতে ঝাপ দিয়ে পড়ে তলিয়ে যান মেহেদী হাসান। তার ধারনা খুব সম্ভবত ঝাপ দিয়ে পড়ে পাশের ভিড়ানোর ট্রলারের সাথে আঘাত লেগে সে তলিয়ে গেছে।
কালাইয়া নৌ-ফাঁড়ির পুলিশ, ফায়ারসার্ভিস সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করছেন।বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল এসে উদ্ধার কাজ শুরু করেছেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ