Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়াগৌরাঙ্গ হতে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০৩ এএম

বুড়া গৌরাঙ্গ নদীর চরমহিউদ্দিনে সুইসঘাট এলাকায় গত রোববার রাতে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে জেলেরা। গলাচিপা থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গতকাল সোমবার পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পটুয়াখালীর গলাচিপা উপজেলার বুড়াগৌরাঙ্গ নদীতে গত রোববার রাতে স্থানীয় ২ জেলে মাছ শিকার করছিল। এসময় তারা নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখে তীরে নিয়ে এসে লোকজন খবর দেয়। এলাকার কেউ লাশটি চিনতে না পেরে পুলিশে খবর দিলে গলাচিপা থানার পুলিশ লাশটি উদ্ধার করে। বৃদ্ধের গায়ে হাফ হাতা সাদা গেঞ্জি ও পড়নে গামছা ছিল।
গলাচিপা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, গত রোববার রাতে চরবিশ্বাস ইউনিয়নের চর মহিউদ্দিনের সুইসঘাট এলাকায় অজ্ঞাত এক বৃদ্ধের লাশ পাওয়ার খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ