Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে গৃহবধূর লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০৩ এএম

জেলার সদর উপজেলার জৈনকাঠী এলাকা থেকে খাদিজা আক্তার মিতু (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে পূর্ব জৈনকাঠী এলাকার স্বামীর বসতঘরের বেড রুম থেকে লাশ উদ্ধার করে পুলিশ। মিতুর স্বামী রফিকুল ইসলাম পলাতক রয়েছে।
পটুয়াখালী সদর থানার ওসি মো. আখতার মোর্শেদ বলেন, এলাকাবাসীর দেয়া খবরে ঘটনাস্থলে গিয়ে ঘরের খাটের ওপর থেকে গৃহবধূ মিতুর লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সোমবার দিনগত গভীর রাতের যে কোন সময় মিতুর মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত প্রকৃত কারণ বলা যাচ্ছে না। মিতুর স্বামী পলাতক থাকায় বিষয়টি রহস্যজনক এবং তাকে ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
স্থানীয়রা জানায়, জৈনকাঠী ইউনিয়নের পূর্ব জৈনকাঠী গ্রামের মো. রশিদ মারওয়ানের ছেলে মো. রফিকুল ইসলামের সাথে দেড় বছর পূর্বে বিয়ে হয় একই ইউনিয়নের কৌড়াখালী ফেদাই নগর এলাকার বাসিন্দা মো. কবির মৃধার মেয়ে মিতুর। মিতুর স্বামী রফিক ঢাকায় একটি পাওয়ার প্লান্টে চাকরি করেন। গত কয়েক মাস ধরে রফিক বাড়িতেই ছিল। মিতুর ২ মাসের একটি ছেলে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ