Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোসল করতে গিয়ে যুবক নিখোঁজ

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০৩ এএম

পটুয়াখালীর বাউফলের কালাইয়া এলাকায় ট্রলার থেকে ঝাঁপ দিয়ে খালে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন মেহেদী হাসান হাওলাদার (৩০) নামের এক যুবক। দুপুর সাড়ে বারোটার দিকে নিখোঁজ হলেও গতকাল সন্ধ্যা ৭টা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। মেহেদী হাসান গলাচিপার চর কাজল ইউনিয়নের চরশিবা গ্রামের বাবুল হাওলাদারের ছেলে।

বাউফল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বাহাউদ্দিন জানান, মেহেদী হাসান গতকাল সোমবার সকালে তার চাচা জহিরুল হক হাওলাদারের সাথে একটি পন্যবাহী ট্রলার নিয়ে বাউফলের কালাইয়া বাজারে আসেন। দুপুর সাড়ে ১২টার দিকে ওই বাজারের মার্সেন্টপট্রি এলাকায় খালে গোসল করতে ট্রলার থেকে নদীতে ঝাঁপ দিয়ে তলিয়ে যায়। তার ধারণা ঝাঁপ দিয়ে পাশে ভিড়ানোর ট্রলারের সাথে আঘাত লেগে সে তলিয়ে যায়।

কালাইয়া নৌফাঁড়ির পুলিশ, ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করছেন। বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ করছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ