Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

আইনমন্ত্রীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০২ এএম

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তিনি কোভিড-১৯ এ আক্রান্ত নন। তিনি সুস্থ আছেন এবং বাসা থেকে সব দাফতরিক কাজ অব্যাহত রেখেছেন। 

গতকাল আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান। তিনি বলেন, স¤প্রতি মন্ত্রিপরিষদের কয়েকজন সদস্য এবং বেশ কয়েকজন সংসদ সদস্যের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার পরিপ্রেক্ষিতে আইনমন্ত্রী আনিসুল হক নিজের করোনা পরীক্ষা করান। গত রোববার জুন সকালে আইসিডিডিআর-বি তার নমুনা সংগ্রহ করে এবং রাতেই তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে জানানো হয়।
রেজাউল করিম আরও জানান, করোনা পরীক্ষায় নেগেটিভ ফল আসায় আইনমন্ত্রী আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন এবং তিনি আশা প্রকাশ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবমুখী ও সাহসী বিভিন্ন পদক্ষেপে বাংলাদেশের জনগণ চলমান করোনা পরিস্থিতি মোকাবেলা করে আবারও দেশের উন্নয়নের গতিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন