Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন দেশসেরা ডিসি চট্টগ্রামের মেজবাহ উদ্দিন

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন দেশের সেরা জেলা প্রশাসক মনোনীত হয়েছেন। গত মঙ্গলবার জেলা প্রশাসক সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। আজ (বৃহস্পতিবার) ঢাকার বঙ্গবন্ধু নভোথিয়েটারে সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে তাকে পদক প্রদান করা হবে। তিনি গত বছর চট্টগ্রাম বিভাগীয় পর্যায়েও সেরা জেলা প্রশাসক মনোনীত হয়েছিলেন।
জেলা প্রশাসক হিসেবে জনস্বার্থ সংরক্ষণ, জনসেবা নিশ্চিতকরণ, সরকারি সেবা গ্রহণে জনভোগান্তি ও হয়রানি বন্ধ করা, সরকারি কর্মকা-ে জনসম্পৃক্ততা বাড়ানো ও নিশ্চিত করা, ভূমিসংক্রান্ত বিষয়ে ডিজিটালাইজেশন, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা, সেবাগ্রহীতাদের হয়রানি বন্ধ, সরকারি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়া, সেবার মান উন্নতকরণ নিশ্চিত করা, খাদ্যে ভেজাল, নকল ওষুধ, যাত্রী হয়রানি বন্ধ করা, মেয়াদোত্তীর্ণ পণ্য, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা, মোবাইল কোর্টের মাধ্যমে বাজার নিয়ন্ত্রণ রাখা, আইন-শৃঙ্খলা রক্ষা ও সার্বিক বিবেচনায় তাকে সেরা জেলা প্রশাসক হিসেবে মনোনীত করা হয়। ২০১৪ সালের ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন মেজবাহ উদ্দিন।



 

Show all comments
  • মোহাম্মদ ইকবাল হোসেন ২৪ জুলাই, ২০১৯, ১:০০ পিএম says : 0
    আপনার দীর্ঘায়ু কামনা করি। আপনার কাছে নিরীহ মানুষ নিরাপদে থাকবে এটাই আমার কামনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন দেশসেরা ডিসি চট্টগ্রামের মেজবাহ উদ্দিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ