Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকার ৭ ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১০:১৬ এএম

করোনাভাইরাসের কারণে সব ধরণের খেলা বন্ধ। তবে খেলা শুরু খেলা হয়েছে। ক্রিকেট মাঠে ফিরাতে বিভিন্ন বোর্ড আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। তবে এর মধ্যে খবর এলো দক্ষিণ আফ্রিকার সাত জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। ক্রিকেট সাউথ আফ্রিকার (সিএসএ) প্রধান নির্বাহী জ্যাক পল এমন তথ্য নিশ্চিত করেছেন। তবে কে বা কারা আক্রান্ত হয়েছেন ভাইরাসটিতে সেই তথ্য প্রকাশ করেননি তিনি। এমনকি কোনো ক্রিকেটার আক্রান্ত হয়েছেন কি না সেটিও জানাননি।

দক্ষিণ আফ্রিকায় ক্রিকেট সংশ্লিষ্ট সবার গণহারে করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছিল সিএসএ। সে হিসেবেই সিএসএ’র বোর্ড কর্মকর্তা-কর্মচারী, টিম ম্যানেজমেন্টের সদস্য, ফ্র্যাঞ্চাইজি ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট এবং চুক্তিভূক্ত ক্রিকেটারসহ ১০০ জনের বেশি সদস্যের করোনা টেস্ট করেছে সিএসএ।

করোনা টেস্টের রিপোর্ট আসার পর দেখা যায় তারমধ্যে ৭ জনের রিপোর্ট পজেটিভ। প্রধান নির্বাহী জ্যাক পল এ বিষয়ে ২২ জুন স্পোর্টস২৪কে বলেন, ‘দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট কেউ করোনা আক্রান্ত কি না তা পরীক্ষা করার উদ্যোগ নিয়েছিলাম আমরা। প্রাথমিকভাবে ১০০ জনের বেশি সদস্যের পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে সাতজনের করোনা পজিটিভ পাওয়া গেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ