Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১০:৫১ এএম

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর হোসেন ওরফে পিংকু (৪০) নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। সোমবার রাত দেড়টার দিকে টঙ্গীর টিএনটি এলাকায় এ ঘটনা ঘটে। আজ সকালে র‌্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।

নিহত জাহাঙ্গীর রাজধানীর বনানীর সাতখোলা এলাকার আবু জাফরের ছেলে।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টঙ্গীর টিএনটি এলাকায় মাদক ও অস্ত্রসহ অবস্থান করছেন জাহাঙ্গীর। পরে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এক পর্যায়ে জাহাঙ্গীরসহ আরও কয়েকজন সন্ত্রাসী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় জাহাঙ্গীর গুলিবিদ্ধ হন এবং বাকিরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এসময় ঘটনাস্থল থেকে দু’টি ম্যাগজিন, দু’টি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড গুলি, তিনটি কার্তুজ ও এক হাজার ৯০০ ইয়াবা উদ্ধার করা হয়। জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদক ও হত্যাসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ