Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে দুর্ধর্ষ ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৩:০০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সসমান্দি এলাকায় এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ আড়াইলাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

সোমবার দিবাগত রাতে সমনান্দি মামুদি গ্রামের কুয়েত প্রবাসী কামাল হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ির মালিক কুয়েত ফেরত কামাল হোসেন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে তারা ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে ১০/১২ জনের একটি ডাকাত দল ঘরের দরজা ভেঙে প্রবেশ করে অস্ত্রের সুখে সবাইকে জিম্মি করে ঘরে থাকা নগদ দেড়লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় আড়াইলাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয় গ্রামের বাসিন্দা সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের ৪ নম্বর সদস্য আবুল হোসেন অপু জানান, প্রতিবছর বর্ষা মৌসুমে উপজেলার প্রত্যন্ত অঞ্চল মামুদি, হরিহরদী, টেমদী, নেদামদি পার্শ্ববর্তী নোয়াগাঁও ইউনিয়নের বিজয়নগর, চৌরাপাড়া, লাদুরচর, চরপাড়া বারদী ইউনিয়নের আলমদি, জামপুর ইউনিয়নের তালিমাবাদ, মুছারচরসহ বিভিন্ন এলাকায় এ ধরনের ঘটনা সংঘটিত হয়ে থাকে।

তবে বর্ষা শুরু হওয়ার আগেই মামুদীগ্রামে এ ঘটনা সংঘটিত হয়েছে। এজন্য এসব এলাকায় স্থানীয় প্রশাসনকে এলাকাবাসী পুলিশী টহল জোরদার করার আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ