Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নাগেশ্বরীতে নিখোঁজের ২ দিন পর শিশু সাদিয়ার লাশ উদ্ধার

নাগেশ্বরী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৩:০৬ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নিখোঁজের ২দিন পর বাড়ির পাশের এক জঙ্গল থেকে সাদিয়া (৫) নামের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুন) সকালে বাড়ির পাশের পাটক্ষেত সংলগ্ন বাঁশঝারের জঙ্গল থেকে শিশুটির মরদেহ উদ্ধার হয়। নিহত শিশু সাদিয়া উপজেলার রামখানা ইউনিয়নের পূর্ব রামখানা শুংশুঙ্গির বাজার এলাকার শফিকুল ইসলাম শফি মিস্ত্রির মেয়ে। নিহত শিশুর পরিবার ও স্থানীয়রা জানায় রোববার (২১) জুন সকাল সাড়ে ৮টার দিকে শিশু সাদিয়া পার্শ¦বতী শওকত আলী শরফুর বাড়ির আঙ্গিনায় সহপাঠিদের সাথে খেলছিলো। পরে হঠাৎ করে সাদিয়াকে দেখতে না পেয়ে বিভিন্ন যায়গাসহ আশপাশে এবং আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও সন্ধান না পেয়ে মাইকিং, পোস্টারিং এবং সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশসহ সামাজিক যোযোগ মাধ্যমে তাকে খোঁজার প্রচারণা চালায় পরিবার ও বিভিন্ন মহল। ২দিন পর মঙ্গলবার ভোরবেলা খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই বাড়ির সামনের পাটক্ষেত সংলগ্ন বাঁশঝারের জঙ্গলের ভেতর শিশুটির মরদেহ দেখতে পেয়ে নাগেশ্বরী থানায় খবর দেয় স্বজনরা। পরে সকাল ১০ টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর জানান প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এছাড়াও এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ