Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুলাই থেকে ব্যবসায়ি ও পর্যটকদের প্রবেশের অনুমতি থাইল্যান্ডের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৬:৩৪ পিএম

আগামী জুলাই মাস থেকে আন্তর্জাতিক বিমানগুলো আবার চলাচলের অনুমতি দিয়েছে থাইল্যান্ড। পাশাপাশি, বিদেশী ব্যবসায়ী এবং সীমিত সংখ্যক পর্যটককে প্রবেশ করতে দেয়ার বিষয়ে দেশটি বিবেচনা করছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

সরকারী করোনাভাইরাস টাস্ক ফোর্সের মুখপাত্র তাউইসিন ভিসানয়োথিন সোমবার বলেন, ‘বিদেশি ব্যবসায়ি, পরিবারের সাথে দেখা করতে আসা, কিছু পর্যটক ও চিকিৎসার উদ্দেশ্যে যাতায়াতকারীদের জন্য জুলাইয়ের প্রথমদিকে আন্তর্জাতিক ফ্লাইটে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার পরে, থাইল্যান্ডে প্রবেশের অনুমতি দেয়া হতে পারে বলে জানান তিনি।

আগামী শুক্রবার বৈঠকে বিদেশী ভ্রমণকারীদের জন্য ব্যবস্থা নেয়ার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে তাউইসিন জানান। করোনাভাইরাস টাস্কফোর্স থাইল্যান্ডে ভ্রমণকারীদের মধ্যে সোমবার নতুন তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে। তারা প্রত্যেকেই এখন কোয়ারেন্টিনে আছেন। তবে, টানা ২৮ দিন ধরে দেশটিতে স্থানীয়দের মধ্যে কেউ নতুন করে সংক্রমিত হননি। সূত্র: ডিপিএ ইন্টারন্যাশনাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ