Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে করোনা জয়ের ছাড়পত্র পেলেন মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৪ জন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৭:৩২ পিএম

দেশে করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন অসংখ্য আক্রান্ত ব্যাক্তি। এই করোনা জয়ীরাই আবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন সমাজে। যাদের সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার গল্প নতুন করে বাঁচার স্বপ্ন দেখাচ্ছে হাজারো করোনায় আক্রান্ত রোগীদের। ময়মনসিংহের ফুলপুর উপজেলার করোনায় আক্রান্ত পৌর এলাকার থানা রোডের বাসিন্দা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, তার মেয়ে মারজিয়া আক্তার তৃষা (১৪), বোন সারমিন সুলতানা বৃষ্টি (২১) ও ভাইটকান্দির ফিরোজ খানকে করোনা মুক্ত হওয়ার ছাড়পত্র প্রদান করা হয়েছে। দীর্ঘদিন করোনা যুদ্ধে জয়ী হয়ে আবারও নিজ নিজ কাজে যোগ দিবেন তারা। ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে নমুনা পরিক্ষায় ৭ জুন মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, তার মেয়ে মারজিয়া আক্তার তৃষা, বোন সারমিন সুলতানা বৃষ্টি ও ১৫ মে ভাইটকান্দির ফিরোজ খানের করোনা পজেটিভ আসে। তাদের নিজ নিজ বাসা-বাড়িতে রেখে বিশেষ ব্যবস্থায় চিকিৎসা দেওয়া হয়।
মঙ্গরবার (২৩ জুন) বিকালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশিদুজ্জামান খান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত এই ৪জন করোনা মু্ক্ত রোগীকে ছাড়পত্র প্রদান করেন। সেই সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ হতে কিছু মৌসুমি ফল উপহার দেওয়া হয়।একই সাথে তাদের বাসা বাড়ির লক ডাউন তুলে নেয়া হয়।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ০৪ জন করোনা রোগীর পর পর দুইটি টেস্ট নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ ঘোষণা করে ছাড়পত্র প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ