Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৮:০৯ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে মেহেদী হাসান রাজিব (২৮) নামের এক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জিহাদ (২৭) ভূঞাপুর উপজেলার মফিজুল হকের ছেলে।
এর আগে গত বৃহস্পতিবার দুপুরে গাছের আম পারাকে কেন্দ্র করে চাচাত ভাই জিহাদের হাতে খুন হন ওই শিক্ষার্থী। নিহত রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র ও গারাবাড়ি গ্রামের গোলাম মোস্তফা ওরফে দুলালের ছেলে। সে বিশ্ববিদ্যালয়ের জহুরল হক হল শাখার সাবেক সহ-সভাপতি। ওই দিন বৃহস্পতিবার মধ্যে রাতে নিহতের পিতা গোলাম মোস্তফা ওরফে দুলাল বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দাযের করেন। পরদিন শুক্রবার নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিহাদকে গ্রেফতার করা হয়। এঘটনার পর থেকে সে পলাতক ছিলো। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে রাজিবের সাথে একই বাড়ির চাচাত ভাই জিহাদের গাছের আম পারা নিয়ে ঝগড়া হয়। আর ঝগড়ার একপর্যায়ে জিহাদ ধারালো ছুরি দিয়ে রাজিবকে আঘাত করলে সে গুরুতর আহত হয়। আহত রাজিবকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনা হয়। এসময় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫ টার দিকে রাজিবের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ